বায়োলজি ম্যাডাম ও আমরা তিনজন

আমি রিফাত। ক্লাস নাইনে পড়ি। আমাদের স্কুল বয়েজ স্কুল। স্কুলের সব ক্লাস পালালেও আমরা সবসময় বায়োলজি ক্লাস করি। কারন আমাদের বায়োলজি ম্যাডাম হলো একটা সেইরকম মাল। ম্যাডা
ম মধ্যবয়স্ক,বিবাহিত তবে মাস চারেক হলো ছাড়াছাড়ি হয়ে গেছে। ম্যাডামের একটা মেয়ে আছে ক্লাস এইটে পড়ে। আমরা অবশ্য তাকে দেখিনাই। যাইহোক ফারজানা ম্যাডাম চরম সেক্সি। তার জন্য স্যারসহ সব ছাত্ররা পাগল। ম্যাডামের ফরসা দেহ যেন সে সবাইকে দেখানোর জন্য সবসময় চেষ্টা করে প্রানপণ। ম্যাডাম প্রতিদিন হালকা শাড়ি পরে আসে। এত পাতলা কাপড়ের ভেতর দিয়ে সব দেখা যায়। আর ব্লাউজের গলা অনেক বড়। পিছন দিকে ব্লাউজ প্রায় পেট পর্যন্ত নেমে গেছে। ম্যাডামের পুরা পিঠ দেখা যায়। ধবধবা সাদা। ম্যাডামের দুধও মাশাল্লাহ! ব্রা ফেটে যেন বের হয়ে যাবে এমন অবস্থা। মাঝে মাঝে ম্যাডাম ব্রা না পড়েই ক্লাসে আসে। তখন তার দুখের বোটা হাল্কা শাড়ি আর ব্লাউজের উপর দিয়ে দেখা যায়।
একদিন আমরা পরীক্ষা দিচ্ছি। গার্ড পরেছে ফারজানা ম্যাডাম। এমনিতেই অংক কিছু পারিনা তার উপর ম্যাডাম পাছা দুলিয়ে হাটাহাটি করছে। কেউ অংক মিলাতে পারছে না। ম্যাডাম আজ ব্রা পরেনি বোঝা যাচ্ছে। ম্যাডাম আমার বেঞ্ছের সামনে পাশ হয়ে দাঁড়িয়ে পেছনের একজনকে হাত তুলে ধমক দিলো। হাত উপরে ওঠানোর সময় তার ব্লাউজ উপরে উঠে গেলো। আর দুধের বোটা বের হয়ে পড়লো। হাত নামানোর পরেও ব্লাউজ দুধের বোটার উপরে আটকে গেল আর নিচে নামলো না। আমি অবাক হয়ে ম্যাডামের দুধ দেখতে লাগলাম। পিংক কালারের নিপল। আমার ধন খাড়া হয়ে গেলো। আমার সামনে সাজিদ ছিলো। ওর অবস্থাও এক। সেদিন ম্যাডাম পাশ দিয়ে হেটে যতবার গেলো ততবার তার পিংক কালারের সুন্দর বোটা দেখতে পেলাম। পরীক্ষা হলো সেইরকম খারাপ।
আমি,সাজিদ আর তানিম মিলে প্ল্যান বানাতে লাগলাম কিভাবে এই ম্যাডামকে সাইজ করা যায়। ম্যাডামের হাজবেন্ডের সাথে ডিভোর্চ হয়ে গেছে। নিশ্চই তার অনেক জালা। আমাদের এক স্যার আর এই ম্যাডামের নামে অনেকদিন আগে স্ক্যান্ডালও বের হয়েছিলো। যাইহোক আমরা তিনজন ঠিক করলাম ম্যাডামের বাসায় পড়তে যাব। আমার বাসা থেকে মোটামুটি দুরেই। এমন করে পরের মাসে আমরা ম্যাডামের ব্যাচে ভর্তি হলাম। আমাদের তিনজনের সাথে আরো দুইজন আছে। ওরা আবার একটু ভালো ছাত্র টাইপের। বাসায় ম্যাডাম সালোয়ার কামিজ পরে থাকে। তাই দেহ অত দেখা যায়না। একদিন ম্যাডাম আমাদের পড়াতে আসলো টি-শার্ট পরে। যা সেক্সি লাগতেছিলো না। মনে হলো প্যান্ট ছিড়ে ধন বের হয়ে যাবে। বললাম, ম্যাডাম আপনাকে টি-শার্টে অনেক সুন্দর লাগছে। ম্যাডাম থ্যাংকু বললো। পড়া শেষে সবাই চলে যাচ্ছে তখন সাজিদ বসে আছে।
-কিরে তুই যাবিনা? বসে আছিস কেন?
দোস্ত আমার মিডিল স্ট্যাম্প সেই যে খাড়া হইছে আর নেমতেছেনা। (ফিসফিস করে)
ম্যাডাম খাতা চেক করছিলো বসে বসে। বেশ কিচ্ছুক্ষন পর বলল ‘তোমরা বসে আছো কেন? যাবেনা?’
-ম্যাডাম, সাজিদের নাকি পেটে ব্যাথা করছে অনেক।
সাজিদ বলল ‘পেটে না ম্যাডাম আরেকটু নিচে ব্যাথা করছে।‘
ম্যাডাম এসে বললো দেখি কোথায় ব্যাথা? সাজিদ ম্যাডামের সামনে দাড়ালো। ওর প্যান্টের উপর ধন ঠাটিয়ে আছে। সেটা দেখে ম্যাডাম ভ্যাবাচ্যাকা খেলো।
-ম্যাডাম এখন কি করব?
ম্যাডাম বলল, ‘তুমি বাথরুমে যাও।ঠিক হয়ে আসো।‘
সাজিদ বাথরুমে চলে গেলো। সাজিদ বাথরুম থেকে চেচিয়ে উঠলো ‘আআআআআআআআ মাকড়শা !!!!’ আমরা দৌড়ে গেলাম। সাজিদ ল্যাংটা অবস্থায় বের হয়ে ম্যাডামকে জাপটে ধরে ভয়ের ভান করতে লাগলো প্ল্যানমত। তানিম এই ফাকে মেইন গেইট লাগিয়ে দিলো আর আমি মাকড়শা খোজার ভান করতে থাকলাম। এদিকে ম্যাডাম কি করবে বুঝতে পারছেনা। সে সাজিদকে ধরে আছে। সাজিদ ম্যাডামকে আরো জোড়ে জাপটে ধরলো। পেছন থেকে তানিম ম্যাডামের মুখ চেপে ধরে আস্তে আস্তে চুমু খেতে লাগলো মুখে। এবার আমি এগিয়ে গিয়ে ম্যাডামকে সুন্দর করে বোঝাতে লাগলাম ‘ম্যাডাম আপনাকে দেখে আমাদের সবার অবস্থা খারাপ। আপনার মত সুন্দর সেক্সি আর কাউকে দেখিনাই। আজ আমরা আর ছাড়ছি আমাদের মজা দিতেই হবে। আমি ঠাডানো ধনটা বের করে বললাম। প্লিজ ম্যাডাম আপনি তো বায়োলজি পড়ান আপনি বুঝেন কত কষ্ট আমাদের প্লিজ একটু শান্তি দেন। আর ওদিক দিয়ে তানিম গলা চাটা শুরু করে দিছে আর সাজিদ ম্যাডামের বুকে মুখ ঘসছে। প্রথমে ম্যাডাম জোরাজোরি করলো। কিন্তু আমরা তিনজন মিলে ধরে ভালো করে বোঝানোর পর ঠিক হয়ে গেলো। ম্যাডামকে নিয়ে তার বেডরুমে গেলাম। আমরা তিনজন ন্যাংটা হলাম। আস্তে আস্তে ম্যাডামের টি-শার্ট খুললাম। মুখে কিস করতে করতে ভরায় ফেললাম। ম্যাডামও মজা পেতে শুরু করলো। এখন সম্পুর্ণ ন্যাংটা হয়ে ফারজানা ম্যাডাম শুয়ে আছে। আমি তার দুদু দুটো দলাই-মলাই করে দিচ্ছি। সাজিদ কিস করতেছে আর তানিম ম্যাডামের গুদ চেটে দিচ্ছে। ম্যাডাম আরামে আহ উহ করছে। তিনজন মিলে পালা বদল করে ম্যাডামের সারা শরীর চাটতে লাগলাম। দুধের বোটায় আস্তে করে কামড় দিলাম। দুই দুধে দুইজন চুষতে লাগলাম প্রান ভরে। ম্যাডামের গুদ পানিতে ভিজে গেছে। সাজিদ গুদের পানি চেটে খেতে লাগলো।
এবার আমরা ম্যাডামকে ব্লো-জব করে দিতে বললাম। ম্যাডাম বিছানায় উঠে বসলো আর আমরা তিনজন তার চারদিকে দাঁড়িয়ে ধন মেলে ধরলাম। ম্যাডাম এতক্ষনে পাগল হয়ে গেছে। ধন চুষা শুরু করে দিলো। হাত দিয়ে খেচতে লাগলো,চুষতে লাগলো জিব দিয়ে। বিচিতে চুমু দিলো কামড় দিলো। আমরা আরামে আহ উহ করতে লাগলাম। তানিম ধন ম্যাডামের মুখে ঢুকিয়ে খেচতে লাগলো। একটু পর ওর মাল বের হয়ে গেলো। ম্যাডামকে জোর করে মাল খাইয়ে দিলো তানিম।
এরপর ম্যাডামকে চোদার পালা। যেহেতু সাজিদ ম্যাডামকে সাইজ করতে বেশি সাহায্য করছে তাই সে ভোদায় ধন ঢুকাবে। আমি ঢুকাবো ম্যাডামের পাছার ফুটায় এনাল করার জন্য। আমি ম্যাডামের নিচে শুয়ে ধন পাছায় ঢুকায় দিলাম। অনেক কষ্টে অর্ধেক গেলো। সাজিদ ভোদায় তার বিশাল ধন ঢুকালো। আর তানিম ম্যাডামের মুখে ধন দিলো সেক্সি ম্যাডাম চুষতে লাগলো। আমরা থাপাতে শুরু করলাম। আস্তে আস্তে স্পিড বাড়িয়ে দিলাম। ম্যাডাম ও মা গো বলে চেচিয়ে উঠলো। আহ আহ উহ উহ করতে লাগলো। মাঝে মাঝে পাছার ফুটা থেকে ধন বেরিয়ে আসছিলো। আমি ম্যাডামকে ঠেলে একটু উচু করে দিয়ে সমানে থাপ দিতে লাগলাম। সাজিদ পাগলের মত চুদতে লাগলো। ২০ মিনিট চুদার পর সাজিদের মাল বের হলো। ম্যাডামের দুদুর মাঝে মাল ছিটিয়ে দিলো। এবার আমি ভোদায় এসে চুদতে লাগলাম। ম্যাডাম থরথর করে কেপে উঠলো। সারা শরীর বেকিয়ে সে মাল ফেললো। আমি তখনো থাপাতেই আছি। আর ১৫মিনিট পর আমারো সময় হলো।
ধন টেনে নিয়ে ম্যাডামের মুখে মাল ফেললাম। সারা মুখ মালে ভরে গেলো। ম্যাডামের চোখের উপর থেকে মাল তুলে তাকে খাওয়াতে লাগলাম। ম্যাডাম চোদা খেয়ে নিস্তেজ হয়ে গেছে। এদিকে তানিম ম্যাডামের বুকের উপর উঠে টসটসে দুধ দুইটার মাঝখানে তার ধন ঢূকেয়ে দিলো। দুই হাতে দুধ ধরে চাপ দিয়ে সমানে থাপাতে লাগলো। দুধ আগেই সাজিদের মালে ভেজা ছিলো। তানিম আহ উহ উহ করতে লাগলো। আমি আবার ম্যাডামের গুদ চাটা শুরু করলাম। সাজিদের ফুয়েল শেষ। ও শুয়ে আছে। ঝরঝর করে তানিম মাল ফেললো ম্যাডামের মুখে। মুখ মালে থইথই করতে লাগলো। আমরা সবাই বিছানায় শুয়ে পড়লাম। কি যে সুখ লাগলো বলে বুঝানো যাবেনা।
কিছুক্ষন পর ম্যাডামকে নিয়ে বাথরুমে আমরা চারজন একসাথে গোসল করলাম। ম্যাডামের মুখের উপর তিনজন একসাথে পেছাব করে ছিটাছিটি করলাম। বাথটাবে আরেকবার হালকা চুদাচুদি হলো। ম্যাডাম সুন্দর করে সবার শরীরে সাবান মাখিয়ে গোসল করিয়ে দিলেন। ম্যাডাম বলল,’আজ তোমরা আমার এ ক্ষুধার্ত দেহকে যে আরাম দিলে তা কখনো ভুলতে পারবোনা। সাজিদ বলল,’ভুলার কোন চান্সই নাই ম্যাডাম আমরা ভোলার আগেই আপনাকে এসে প্র্যাকটিক্যালি মনে করিয়ে যাবো।‘ সেদিন দুপুরে ম্যাডামের সাথেই খেলাম। খাওয়ার সময় কে যেন দরজা নক করলো। দেখলাম ম্যাডামের মেয়ে এসে ঢুকলো। ওমা গো !!! এতো দেখি মায়ের মতই মাল!!! স্কুল ড্রেস পরে আছে। দুধ যেন লাফায়া বের হয়ে যাবে বোতাম ছিড়ে। দেখতে ম্যাডামের মত ফরসা না হলেও চোদার জন্য শাহী মাল !