ওভার টাইমের নাম করে দুই জনে চুদা চুদি করছি

ইরার স্তনের
বোঁটায় জিহবা দিয়ে একটা চাটা
দিতেই ও নড়ে উঠল। মনে হয়
একটু সুড়সুড়ি লাগল। ও আমার
ডেস্কে চিৎ হয়ে শোওয়া।
হঠাৎ কি মনে হতে ওর দুধে
আক্রমন করে বসলাম ক্ষুধার্থ
হায়নার মত। এক এক করে প্রাণ
ভরে নিপল দুটোর চুটিয়ে মজা
নিলাম ঠিক যেভাবে তৃষ্ণার্থ
ভ্যাম্পায়াররা তাদের রক্তকামনা
মেটায়। খানিক্ষণ চু্ষেই মুখে
একটা পানসে পানিয়র স্বাদ পেলাম।
অবাক হয়ে ওর স্তন যুগলে চাপ
দিতেই ঠিক প্রাকৃতিক ঝর্নার মত
দুধের ছিঁটে লেগে ভিজে
গেল আমার মুখ (ঝর্নার মত বলছি
কারণ ২-৩টা ছিদ্র দিয়ে দুধ
বেরিয়েছিল, পরে ইন্টারনেট
ঘেঁটে জানলাম যে নিপলে
ছোট ছোট অনেক গুলো
ফুটো থাকে, যা খালি চোখে
দেখা যায় না)। মনে পড়ল, শালির
তো আট মাসের একটা বাচ্চা
আছে। আমি মন্ত্রমুগ্ধ। একে
ইরার সুস্বাদু দুধেল স্তন, তার
সাথে ওর মুখে কোকিল-কন্ঠি
“উহ-আহ” শব্দে নিজের জীবন
ধন্য মনে হল।
একটানে পায়জামার ফিতে খুলে
তারপর পায়জামা আর পেন্টির
গোড়া ধরে টেনে আস্তে
আস্তে ইরার নগ্নকরে দিলাম।
বালে ভরা গুদ। পুরাই জঙ্গল। এমন
জঙ্গল যে ভেতর থেকে
একটা ছোটখাট রয়্যাল বেঙ্গল
টাইগার বেরিয়ে আমাকে
আক্রমন করলেও অবাক হব না।
কিন্ত আমি এমন ভাব দেখালাম যে
পরোয়াই করি না। আর অমন
সুন্দরবনে বান্দরের মত মুখ
দিয়ে চাটা দেবার তো প্রশ্নই
উঠে না, ওর বালের ঊকুন আমার
শখের দাড়িতে লেগে গেলে
আমার ফ্রেঞ্চকাট দাড়ি রাশিয়াকাট
কিংবা উগান্ডাকাটে পরিনত হবে;
চুলকানির জ্বালায় আর বাঁচা যাবে না।
থুতু হাতে নিয়ে ওর “সুখ-গুহামুখ”-টা
একটু ভিজিয়ে দিয়ে ঢুকিয়ে দিলাম
আমার কন্ডম পরা বাড়া।
গতকালই আমার বাল শেভ করেছি,
তাই ঊকুনের ভয় নেই। আস্তে
আস্তে ঠাপানো শুরু করলাম।পুরাই
খালি অফিস, দুজনেই ওভারটাইমের
নামকরে এখন চোদাচুদি করছি। ইরা
আমার সেক্রেটারি। ভুল বললাম,
সাবেক সেক্রেটারি, আর বর্তমান
“সেক্স-ক্রেটারি”। ঠাপানির
গতিবেগ এখন আগের চেয়ে
দ্বিগুন। ওর মুখ দেখে মনে
হচ্ছে বেশ মজাই পাচ্ছে।
আর আমি চোদার চেয়ে
বেশী মজা পাচ্ছি পোতাপুতির
চোটে ওর দুধের ঝাঁকি
দেখে। মনে হচ্ছে যেন
ভুমিকম্পগ্রস্থ দুটি পৃথিবী।
টেবিলের ওপর ৪/৫ মিনিট
মিশনারী পজিশন সেরে আমি
আমার ইজি চেয়ারে কাত হলাম। ও
ঘোড়ায় চড়ার মত আমার ধনে
চড়ে বসল। চোদা-চোদি
চলতে থাকল কাউ-গার্ল পজিশনে।
এখন ওর দুধের ঝাঁকি আরও
বেড়ে গেল আর ও ওপরের
দিকে চেয়ে “উ… উ…” করতে
লাগল। ওর পাছায় একটা স্প্যাঙ্ক
করতেই খেঁকশিয়ালের মত
“আউ…” করে উঠল।ইরাকে ডগি
স্টাইলে লাগানো শুরু করতেই
ওর পাছা আর আমার মধ্যাংশের
সংঘর্ষে টাশ টাশ করে শব্দ হতে
লাগল।
টাশ টাশ শব্দের সাথে ছন্দ
মিলিয়ে আমার ঝুলন্ত বিচি দুটোর
পেন্ডুলামের মত দুলুনি। সত্যি কথা
বলতে এই শব্দে ফিলিংস আরো
বেড়ে যায়। ডগি স্টাইল দেওয়ার
পরেই আমার মনে পড়ল
অ্যানালের কথা। অ্যানালের
আলামত পেয়েই ইরা আমতা আমতা
করতে লাগল। বলল, “পাছায় না…
প্লীজ!” ওকে কোনওমতে
বুঝিয়ে আমার বাড়াটাকে আরেকটু
ছ্যাপ দিয়ে পিচ্ছিল করে আস্তে
আস্তে ওর মলদ্বারে ঢুকিয়ে
দিলাম। ইরা বিকটভাবে গুঙ্গিয়ে
উঠল। ওকে জিজ্ঞেস করলাম
“বলত, আমার ধন এখন কোথায়?”
ইরা বলল “ভেতরে।”
“কিসের ভেতরে?”
“জানেনই তো কিসের
ভেতরে।”
“না, জানি না। তুমি বল।”
ইরা একটু লজ্জাস্বরে বলল “আমার
পুঁটকির ভেতরে।”
“হাহ হাহ হা হা হা!” আমি ইরার পুঁটকি
মারতে লাগলাম।
মাগির হোগা মারতে বেশ আরামই
লাগছে, কিন্তু ওর ষাঁড়ের মত
চেঁচানিটা অত্যন্ত বিরক্তিকর।
হাতের কাছে পড়ে থাকা আমার
জাঙ্গিয়াটা নিয়ে দিলাম শালীর মুখে
ঢুকিয়ে। এখন মৃদু গোঙ্গানির শব্দ
করলেও অতটা খারাপ লাগছে না।
মাল আউট হবার পথে।
আমার মুল্যবান বীজ একটি রাস্তার
মাগীর পুঁটকিতে রোপন করার
কোন মানেই হয় না। ওহ সরি,
রাস্তার মাগি বলে ভুল করলাম। যদিও
ইরা রাস্তার মাগী না, তবুও সে
আমার সাবর্ডিনেট। আসলে
প্রত্যেক পুরুষের বীর্য তার
অহংকার। হাগুর ডিপো-তে (মানে
পুঁটকিতে) মাল ফেলার কোন
মানেই হয়না। রাজার স্থান যেমন
সিংহাসনে, তেমনি বীর্যের স্থান
যোনিতে।লেওড়াটা আস্তে
করে যেই খসালাম মাথায় আইডিয়ার
বাত্তি জ্বলে উঠল। মাগিকে
ঘুরিয়েই ওর মুখ থেকে আমার
জাঙ্গিয়াটা বের করলাম।
শালি চেঁচিয়ে উঠল “এত্ত গন্ধ
কেন তোমার জাঙ্গিয়ায়? ধও না?
নাকি গোসলই কর না?” আমি বললাম
“জাস্ট বিকজ আমি তোমাকে
আমার বাড়া দিয়েছি, ডাজন্ট মিন
আমাকে ‘তুমি’ করে বলার অধিকারও
দিয়েছি। আমি তোমার বস, এটা
মনে রাখবে।” ও কিছু বলার
আগেই আর আমার “বোনার”-টা
থাকতে থাকতেই ঠেঁসে দিলাম
ওর মুখে আমার ১২’’ ইঞ্চি ধন
যাকে আমি গোপনে “কিং
কোবরা” বলে ডাকি। আইডিয়া-টা
ছিল ওর গুয়ে মাখা আমার লেওড়াটা
ওর মুখেই পরিস্কার করে
নেওয়া।
অথবা এটাও বলা যায়, যে আমার
লেওড়াটা চামচ হিসেবে ব্যবহার
করে ওর গু ওকেই খাওয়ানো,
তার সাথে মালটাও ওর মুখেই
ফেলা। হাগুর সাথে মাল ফ্রি! ইরা
কয়েকবার ওয়াক-ওয়াক করে
উঠলেও তাতে কান না দিয়ে
জোর করে ওর মাথা চেপে
ধরে পরিকল্পনা মত এগুলাম।
“তুমি এত খাচ্চর জানলে কখনওই
তোমাকে চুদতে রাজি হতাম না।”
বাথরূম থেকে কুলি করে এসে
বলল ইরা।
“তুমি আবার তুমি-তুমি করছ ইরা!”
“এহ, লেংটার আবার চোরের ভয়!
যখন গু খাওয়ায় দিচ্ছিলা তখন কম
সে কম যে তোমার লেওড়াটা
কামড় দিয়ে ছিঁড়ে ফেলিনাই এটাই
যথেষ্ট। আর তোমাকে অ্যানাল
দিতে নিষেধ করি নি?”
“সব সময় চ্যাট চুদতে কি আর ভাল
লাগে?”
“যে সব ছেলেরা মেয়েদের
পুঁটকি মারতে চায় তাদের সাব-
কনসাস মাইন্ড-এ একজন গে
পারসন বসবাস করে”
“এত রাগ কর কেন জান, আমি
তো তোমারই “জান গিরি বাদ দেও, তোমার
বউরে সব বলে দিব”
“তাহলে আমিও তোমার
হাজবেন্ডকে সব বলে দিব!”
এক মুহুর্ত একে অপরের দিকে
তাকিয়ে থেকে আমরা দুজনই
হেসে উঠলাম।