লিয়ার সাথে

অসহনীয় গরমের
মধ্যে বৃষ্টি আসলো অবশেষে।
খালি গায়ে সংগে সংগে ছাদের
দিকে দৌড়। ভিজতেই হবে।
ছাদে কেউ নেই। মহানন্দে ভিজছি ঝুম
বৃষ্টিতে। চোখ বন্ধ করে উপরের
দিকে মুখ তুলে হা করে ছিলাম। বৃষ্টির
পানি খাওয়ার এ এক খেলা। চোখ
খুলেই একটু থতমত খেয়ে খেলাম।
লিয়া সামনে দাঁড়িয়ে মিটিমিটি
হাসছে আমাকে দেখে। আমার
দোতলায় ভাড়া থাকে লিয়ারা।
এবার এইচএসসি পরীক্ষা দিল। আমার দুই
বছরের ছোট। কখন
যে ছাদে এসেছে চোখ বন্ধ থাকার
কারনে বুঝতেই পারি নি।
লিয়ার পরনে একটা সাদা টি-শার্ট আর
পাজামা। ঝুম বৃষ্টির
কারনে ভেজা টি-শার্টের উপর
দিয়ে ৩৪ সাইজের দুধদুটো পরিষ্কার
ফুটে উঠেছে। না চাইতেও চোখ
সেদিকেই চলে গেল। 'কি খবর তোমার?'
কোনমতে প্রশ্নটা করলাম। আমি জাস্ট
একটা থ্রী কোয়ার্টার
পড়ে চলে এসেছি। লিয়ার
বৃষ্টিভেজা শরীর দেখে
অবাধ্য লিঙ্গ
মাথাচাড়া দিয়ে উঠেছে।
লিয়া সেদিকে তাকিয়েই বলল, 'আমার
খবর ভালই, আপনার খবর তো মনে হয়
বিশেষ ভালো না।'
মিটিমিটি হাসছে। হুম, তার
মানে তার দিক থেকেও সাড়া আছে।
কতদিন লিয়ার
কথা চিন্তা করে বাথরুমে মাল
ফেলেছি। আমি একটু এগিয়ে গেলাম
তার দিকে- 'এইসব দূর থেকে শুধু
দেখে গেলে কি আর
ভালো থাকা যায় বল?' 'কি সব?' হাত
দিয়ে টি-শার্টটা আরো টান টান করল
লিয়া, এখন দুধের বোঁটা স্পষ্ট
হয়ে উঠেছে। 'কোনসব আবার,
তোমা সৌন্দর্য, দেখলেই
তো মাথা খারাপ হয়ে যায়।' এইবার
লিয়া এগিয়ে এসে একদম
কাছাকাছি দাঁড়ায়। উদ্ধত
বুকদুটো আমার শরীরে স্পর্শ করে। আমার
ফুঁসে ওঠা ধোনের উপর আস্তে করে হাত
রেখে বলে, 'কোন মাথা- উপরের
না নিচের?' মেয়ে তো ভাল বদ! আমার
আর নিয়ন্ত্রণ থাকে না। দুহাতে লিয়ার
মুখ ধরে ঠোঁটের উপর ঠোঁট চেপে ধরি।
লিয়াও তার গরম জিভটা ঢুকিয়ে দেয়
আমার মুখের ভেতর। আমি ললিপপের
মতো ওর লালচে জিভটা চোষার
চেষ্টা করি আর
সেটা পিছলে যেতে থাকে। চুমু
দিতে দিতেই একটা হাত
রাখি লিয়ার ডানদুধের উপর।
নিচে ব্রা নেই। বোঁটা একদম
খাড়া হয়ে আছে। নরম গোল দুধ।
চাপতে থাকি। আর
লিয়া ততোক্ষণে শক্ত
করে ধরে চাপছে আমার ধোন।
ডাক্তাররা যেমন করে প্রেসার মাপার
যন্ত্র চাপে সেভাবে। হঠাৎ ঠোঁট
সরিয়ে নিয়ে লিয়া বলে, এখানে না।
আশেপাশের বাসার কেউ
দেখে ফেলতে পারে।
সিড়িঘরে চলো।' আমারও হুঁশ ফিরে।
দুইজন দৌড়
দিয়ে সিঁড়িঘরে ঢুকে সিঁড়ির ওপর
বসি। বসে আর এক মুহূর্তও নষ্ট করি না।
লিয়ার টি-শার্ট
তুলে ফেলি গলা পর্যন্ত। লাফ
দিয়ে সুন্দর গোল দুটা দুধ বের
হয়ে আসে। হালকা খয়েরি বোঁটা। এক
হাতে বাম দুধ টিপতে টিপতে ডান
দিকের
বোঁটা মুখে নিয়ে চুষতে থাকি।
লিয়া আমার থ্রী কোয়ার্টার
নামিয়ে ধোন বের
করে দুহাতে ঘষতে থাকে।
আমি লিয়ার দুধের
বোঁটা মুখে পুরে হালকা একটা কামড়
দেই। ও অস্ফুটে আহ্ বলে একটা শব্দ করে।
আমার উত্তেজনা আরো বেড়ে যায়।
আমি পাজামার ভেতর হাত
ঢুকিয়ে দেই। ভেজা ভেজা ভোদা।
আর নরম ঘাসের মতো ছোট ছোট বাল।
ভোদার ভেতর আঙুল ঢুকাতেই আবার আহ
করে লিয়া। আমার হাত
চেপে ধরে আরো ভেতরে আঙুল
ঢুকিয়ে দিতে চায় যেন।
মুঠো করে আমার ধোন ধরে আরেক হাত
উঠানামা করতে করতে কাঁধে কামড়
দেয় লিয়া। তারপরই একটু
পেছনে গিয়ে মাথা নামিয়ে নিচু
হয়ে সোজা ধোনটা মুখে ঢুকিয়ে নেয়।
এ তো দেখি অস্থির সেক্সি-
না চাইতেই ব্লোজব! চকলেটের
মতো করে ধোনটা চুষতে থাকে লিয়া।
ওর মুখের ভেতরটা কি অদ্ভুত গরম! নিচু
হওয়ার সময় ওর দুধের উপর থেকে হাত আর
মুখ সরিয়ে নিয়েছিলাম। এখন আবার
হাত দিয়ে টেপা শুরু করি। আরেক
হাতে ভোদায় আঙলি চলছেই।
লিয়া চুকচুক করে কিছুক্ষণ
পুরো ধোনটা মুখে নিয়ে চুষে এবার
মুখটা একটু উপরে তোলে। তারপর হাত
দিয়ে ধোন ধরে ধোনের মাথায় ওর
জিভ বোলাতে থাকে। আমার মনে হয়
শরীরে যেন বিদ্যুৎ খেলে যাচ্ছে।
টের পাই ধোন থেকে অল্প অল্প
প্রিসিমেনাল রস বের হচ্ছে। লিয়া দুই
আঙুল দিয়ে চাপ দিয়ে ধরে ধোনের
গোড়ায়। তারপর আঙুল
দুটা আস্তে আস্তে উপরের
দিকে নিয়ে রসটা বের করে নেয়। বের
হওয়ার পর ধোনের
মাথা থেকে রসটা আঙুলে মাখিয়ে
নিজের মুখে ঢুকিয়ে দেয় আঙুলটা। আর
আরেক হাত
দিয়ে বিচি কচলাতে থাকে। আবার
নিচু হয়ে ধোন
মুখে পুরে মাথা উঠানামা করাতে
থাকে লিয়া। আরেক
হাতে মোলায়েমভাবে বিচি
কচলানো চলছে। একটু পর ধোন
রেখে বিচিদুটা মুখে ঢোকায় লিয়া ।
বিচি চুষতে চুষতে হাত দিয়ে ধোন
নাড়াতে থাকে। আমি ডান হাতে এক
বার ডান দুধ আরেক বার বাম দুধ টিপছি।
আরেক হাতের তিন আঙুল ভোদায়
ঢুকিয়ে নাড়ছি।
লিয়া আরো আগ্রাসীভাবে ধোন
চুষতে শুরু করে আবার। মনে হয় যেন
পুরোটাই খেয়ে ফেলবে। ওর কোমল
ঠোঁট আর জিহ্বার ঘর্ষণে আর
থাকতে পারি না। বুঝতে পারি মাল
আউট হওয়ার সময় হয়ে এসেছে।
লিয়া মাথা সরাও, বের হয়ে যাবে-
কোনমতে ফিসফিস করে বলি। লিয়া মুখ
থেকে ধোন বের করার বদলে ঠোট
দিয়ে আরো শক্ত করে চেপে ধরে।
বুঝতে পারি তার মাল খাওয়ার শখ
হয়েছে। আমি ওর শরীর থেকে হাত
সরিয়ে নিয়ে দু'হাতে লিয়ার
মাথা ধোনের উপর চেপে ধরে মুখের
মধ্যে ঠাপাতে থাকি। একটু পরেই শরীর
কাঁপিয়ে মাল বের হয়ে আসে। লিয়ার
মুখের মধ্যে কেঁপে কেঁপে উঠে আমার
ধোন উগরে দেয় গরম তরল। লিয়া এক
ফোঁট বীর্যও বাইরে পড়তে দেয় না।
পুরোটা খেয়ে তারপর মুখ থেকে বের
করে ধোনটা। আমার
দিকে তাকিয়ে হাসিমুখে বলে-
এবার আমারটা চেটে দাও। আমি বলি-
চাটবো তো অবশ্যই, ঢুকাবোও।
লিয়া বললো, 'এই
সিঁড়িঘরে করবা নাকি? মাথা খারাপ!
এখানে শুধু ওরাল। সামনে যেদিন
বাসা খালি থাকবে সেদিন
তোমাকে নিয়ে যাব। তখন
দেখা যাবে কেমন ঢুকাতে পারো'।
শেষ পর্যন্ত হাফ কোর্সেই আপাতত সন্তুষ্ট
থাকতে হল। তবে লিয়ার বাসায়
এবং আমার বাসায় পরে আমাদের ফুল
কোর্সও হয়েছে অনেকবার। সেই গল্প
আরেকদিন হবে!