আস্তে সায়ার ফিতা ধরে টান দিতেই সায়া খুলে গেল

আমার আম্মা সবার বড়। তারপরের জন যাকে নিয়ে কাহিনী উনি আমার আম্মার চার বছরের ছোট।খালুরসাথে তার ছাড়াছাড়ি হয়ে গেছে। উনার এক ছেলে এক মেয়ে। উনার বয়স হবে ৩৭/৩৮। 0 বেশী সুন্দর না। স্লিম আর বুবসগুলো খুব বেশী বড় যে তা না তবে আকর্ষণীয়। তবে জিনিস আছে একখান, ওইটা উনারপাছা।যখন হাটে তখন ইচ্ছা করে পিছন থেকেই উনাকে ঠাপ মারি। যাই হোক, এইবার আসল কথায় আসি।
আমার আম্মা ট্যুরে গেলেই উনি এসে থাকেন আমাদের বাসায়। এমনিও মাঝে মাঝে এসে থাকেন। মনেকখনোখালামণিকে চুদার কথা মনে আসেনি। তো আমার আব্বা আম্মা থাইল্যান্ড গেলেন চেকআপ করাতে।
যথারীতিউনিওআমাদের বাসায় আসলেন।
একদিন আমি বাইরে থেকে আসলাম অনেক রাতে। গেট খোলাই ছিল। নিজের রুমেগিয়ামহাবিরক্ত হয়ে গেলাম। শালার লুঙ্গি নাই, মনে পড়লো বেলকনিতে হয়তো থাকতে পারে, হয়তো শুকানোরজন্যসেখানে দিয়েছে। বেলকনিতে যেতে হলে আমার খালামণি যে রুমে শোয় সেই রুম দিয়ে যেতে হবে। আমিও আস্তেআস্তেপা টিপে টিপে ঢুকলাম। লাইট অন করলাম। দেখলাম ওনি ঘুমিয়ে আছেন আর ওনার শাড়ীর আচল খলে পড়েআছে।দুধগুলা স্পষ্ট বুঝা যাচ্ছে। আমার ল্যাওড়া বাবা তো সাথে সাথেই একপায়ে দাঁড়িয়ে গেল।
ভালো ভাবে দেখলামসেইদিন আমার খালামণিকে। আর তখনি চিন্তা করলাম কিছু একটা করতেই হবে। আর সেইটা আজকেই। যা হবারহবে, এটেম্পট নেবো। আমি আস্তে করে লাইট অফ করে দিলাম। তারপর দরজাটা আস্তে করে বন্ধ করে লক করে দিলাম। উনি পুরোঘুমেকাদা। আমি উনার পাশে বসলাম। হঠাৎ করেই ওনার ঠোটে আমার ঠোট লাগিয়ে দিলাম আর এক হাতে উনারদুধটিপতে শুরু করলাম। উনি চোখ খুলে আমাকে দেখে অবাক। কিন্তু কিছু বলার ক্ষমতা নাই। কারণ মুখ তো আমিবন্ধকরেই রেখেছি। জোরাজুরি করছেন ছাড়া পাওয়ার জন্য। তখন আমি উনাকে বললাম আজকে যতো কিছু হবেহোকআপনাকে চুদবোই চুদবো।
যদি আপনি ভালভাবে চুদতে দেন তবে আপনিও আরাম পাইবেন আমিও আরামপামু।আর যদি জোর করে করতে হয় তাহলে আমার সমস্যা নাই। আপনার কি হবে ওইটা আমার না দেখলেও হবে।এখনকরতে দিলে দেন না দিলে বুঝবেন।স্বভাবতই উনি আমাকে কনভিন্সড করার চেষ্টা করলেন এইটা সেইটা বলে। আমি তো নাছোড় বান্দা। কিছুতেইকিছুমানি না। চুদবো তো চুদবোই। উনি তখন আমাকে থ্রেট মারলেন এই বলে যে, আমি যদি কিছু করি উনারসাথেতাহলে উনি সুইসাইড করবেন। আমি তখন উনাকে বললাম, চোদা খাওয়ার পর যা খুশী করেন প্রবলেমনাই।শেষমেষ উনি বুঝতে পারলেন যে আমাকে ঠেকাইতে পারবেন না।
তখন নিজেই বললেন, যা, যা খুশী কর।আমিওহায়েনার মতো উনার উপর ঝাপিয়ে পড়লাম। ঠোটের সাথে ঠোট লাগিয়ে উনাকে কিস করতে লাগলাম। ব্লাউজআরব্রা খুলে ফেললাম। দুধ দুইটা যদিও একটু ঝুলে গেছে তারপরও সেই অবস্থায় আমার কাছে ওটাকেই সবচাইতে সেক্সিদুধমনে হলো। দুধ একটা ধরে টিপতে লাগলাম, নিপলস টিপতে লাগলাম। তখন দেখলাম উনি উহ আহ সাউন্ডদিচ্ছেন।বুঝলাম লাইনে আসতেছেন এতক্ষণে। আমি আবার লিপসে আমার লিপস লাগিয়ে দিলাম।
এইবার দেখলামউনারওরেসপন্স আছে। খুবই মজা পেলাম। আস্তে সায়ার ফিতা ধরে টান দিতেই সায়া খুলে গেল। সাদা রঙের একটাপেন্টিপরা। বললাম ওইটা খুলে ফেলন। তখন উনি উঠে আমার প্যান্ট খুললেন। আন্ডারওয়্যার খুলে মোটা কলাগাছটাবেরকরলেন। আর খুবই সারপ্রাইজড হয়ে গেলেন। বললেন, কিরে তোরটা এত বড়! নিজ হাতে ওটা রগরাতেলাগলেন।আর আফসোস করতে লাগলেন, ইস আগে যদি জানতাম তোরটা এত্তো বড় কত আগেই তোর সাথে করতাম!
আমিবললাম, ক্যনো করছো নাকি আর কারো সাথে। তখন আমার খালামণি উত্তর দিলো, হ্যাঁ করছি সেইটাও অনেকবছরআগে। প্রায় ৬/৭ বছর। আমিতো মহাখুশী। তারমানে ওনাকে আজকে মজা সুখ দেওয়া যাবে।আমি আস্তে করে আমার ল্যাওড়া ওনার মুখে ধরলাম। উনি খুব সাবলীলভাবে মুখে নিয়ে চুষতে আরম্ভ করলেন।আহকি সুখ। খালামণিও বেস্ট সাকার। উফফফফফফফ আহহহহহহ যেভাবে সাক করতে লাগলেন উফফফফফআহহহহহ। দশ মিনিট উনি আমারটা সাক করার পর আমিন উনাকে কিস করতে শুরু করলাম। দুধ দুইটা চুষতেচুষতেছিবড়া বানানোর অবস্থায় নিয়ে আসলাম।
তারপর ওনার গুদের ফাকে আস্তে আস্তে রগড়াতে লাগলাম। উনিকেপেকেপে উঠতে লাগলেন। আমি আমার মুখটা উনার গুদে রেখে লিখ করতে শুরু করলাম। উনি একবার জোরে কেপেউঠেআমার মাথাটা দুই হাতে শক্ত করে ধরে রাখলেন উনার গুদের মুখে। আমার তো দম বন্ধ হওয়ার অবস্থা। মাথাঝাড়িদিয়ে উনার গুদ চুষতে চুষতে উনার মাল একবার আউট করলাম।আমার ল্যওড়ার অবস্থা পুড়া টাইট তখন। যেন রাগে ফুসতাছে। আমি আমার ল্যাওড়া উনার গুদে সেট করেদিলামঠাপ। এক ঠাপ …… দুই ঠাপ ….. তিন ঠাপ ….. আহ কি শান্তি পুরা ঢুকে গেছে আমার ল্যাওড়া বাবা।খালামণিআহহহহ উহহহহহ উফফফফ শব্দ করতে লাগলেন।
আমি আস্তে আস্তে উনাকে ঠাপাতে লাগলাম। খুব মজাপাচ্ছেনউনি বুঝতে পারতেছি। ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে লাগলাম। উনি তখন পুরা হট। আমাকে বলতেলাগলেনপ্লিজ জোরে দে …………. আরো জোরে ….. আহ জোরে প্লিজ জোরে ……. তোর খালার গুদ ফাটায়া ফেলউফআরো জোরে ….. প্লিজ প্লিজ …..আমি উনার শব্দে আরো একসাইটেড হয়ে রাম ঠাপ দেওয়া শুরু করলাম। প্রায় ৬ মিনিট ঠাপ মেরে উনাকেবললামপজিশন চেঞ্জ করেন। উনি আমাকে নিচে দিয়ে উপরে উঠে গেলেন।
নিজেই আমার ল্যাওড়া গুদে সেট করেঘোড়ারমতো লাফানো শুরু করলেন আর শীৎকার দিতে লাগলেন উফফফফফ কতো বছর পর আজকে গুদে আরামপাচ্ছি, এতোদিন কোথায় ছিলি শুয়োরের বাচ্চা এখন থেকে ডেইলি চুদবি আমাকে এই বলে বলে আমাকে ঠাপাতেলাগলেন ৫মিনিট উনি আমাকে ঠাপালেন। বুঝতে পারলাম খালা আমার ডেঞ্জারাস চোদনবাজ। নিজে নিজেই ডগিস্টাইলে গেলেনআর বললেন ঢুকা এইবার। আমিও উনাকে ডগি স্টাইলে চুদতে শুরু করলাম।
এইবার আর আস্তে নাকারণ আমারনিজেরও পরার সময় হইছে। জোরে জোরে ঠাপাতে লাগলাম। ৪-৫ মিনিট ঠাপানোর পরেই আমার মালআউট হয়াগেল। উনার গুদেই পুরা মাল আউট কইরা দিলাম। আহহহহহহ কি শান্তি। পুরা শরীর ভেঙ্গে আসতে ছিল।উনারগায়ের উপর শুয়ে পরলাম। আহহ কি শান্তি পেলাম আজকে।শুয়ে শুয়ে খালামণিকে বললাম, কেমন লাগলো আজকে। উনি বললেন, ওরে খালাচোদা যে মজা পাইছি আজকে।ডেইলিএই মজা দিবি। তোকে দিয়ে সাথী আর তিথিকেও (আমার অন্য দুই খালা) চোদাব। আমি বললাম, সিথি খালা? উনিবললেন হ্যাঁ। ওদের জামাই তো বিদেশে। তাই তুই ওদের শান্তি দিবি। আমি তো খুশী। এই কি ভাগ্য। ঘরেরভিতরেইমহাসুখ!